পার্টিতে লোক ছিলেন তেরোশো, গ্রেফতার শুধু ১৭ জন কেন : আরিয়ান খান

আন্তর্জাতিক ডেস্ক : আদালতের কাছে প্রশ্ন শারুখ পুত্র আরিয়ান খানের, মুম্বইয়ের প্রমোদতরীর পার্টিতে অনেক লোক থাকলেও বেছে বেছে তাঁদের মতো কিছু লোককে কেন গ্রেফতার করা হল। আরিয়ানের কথায়, “পার্টিতে ছিল ১৩০০ লোক। কিন্তু গ্রেফতার করা হল শুধু ১৭ জনকে।” একই সঙ্গে আদালতে তাঁর দাবি, প্রমোদতরীতে ওঠার সময় তাঁর ব্যাগ পরীক্ষা করা হয়েছিল, সেখানে মাদক মেলেনি। যদিও মাদক নিয়ন্ত্রক সংস্থা (এনসিবি)-র দাবি, মাদক সেবনের কথা স্বীকার করেছেন আরিয়ান। বৃহস্পতিবার আরিয়ানকে ১৪ দিনের জন্য জেল হেফাজতে রাখার নির্দেশ দেয় আদালত।

আরিয়ানের আইনজীবী সতীশ মানশিণ্ডে তাঁর অন্তর্বর্তী জামিনের আবেদন করেন। আরিয়ান জানিয়েছেন, প্রতীক নামে তাঁর এক বন্ধু এই পার্টির আয়োজকদের সঙ্গে তাঁর আলাপ করিয়েছিলেন। সেই ব্যক্তি আরিয়ানকে প্রমোদতরীর পার্টিতে আসার জন্য অনুরোধ করেছিলেন। আরিয়ানকে জানানো হয়েছিল, তাঁর নাম থাকবে ‘ভিভিআইপি’ তালিকায়। শাহরুখ খানের পুত্র এলে পার্টির জাঁকজমক বেড়ে যাবে। মূলত এই কারণেই নাকি ডেকে আনা হয়েছিল আরিয়ানকে।

এনসিবি-র তদন্ত বলছে, আরিয়ান এবং আরবাজ মাদক সংগ্রহ করতেন একই ব্যক্তির কাছ থেকে। তাঁদের হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে নাকি উঠে এসেছে এমনই তথ্য। (আনন্দবাজার পত্রিকা)

অন্যধারা/সাগর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here