রাস্তায় গাড়ি থামিয়ে সাধারণ মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন-এমপি দুর্জয়

সৈয়দ এনামুল হুদা : করোনা ভাইরাসের প্রকোপের কারনে অসহায় এবং কর্মহীন মানুষের মাঝে মানিকগঞ্জের ঘিওর, দৌলতপুর এবং শিবালয় উপজেলার বিভিন্ন স্থানে এবং রাস্তার পাশে গাড়ি থামিয়ে সাধারণ মানুষের মাঝে খাদ্যদ্রব্য ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। জানা যায়, গত (২৩ মে) শনিবার জেলার শিবালয় উপজেলার আরিচা ও পাটুরিয়া ঘাটের অসহায় ২২৫ টি লঞ্চ শ্রমিক – হেল্পারদের পরিবারের মাঝে, আরোয়া ইউনিয়নের অসহায় পরিবারের মাঝে খাদ্য ও নগদ অর্থ বিতরণ করেন মানিকগঞ্জ -১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এএম নাঈমুর রহমান দুর্জয়। এরই ধারাবাহিকতায় তিনি ঘিওর উপজেলার নালী ইউনিয়নের বাঠইমুড়ি মাজারে এবং রাস্তার ভাসমান অসহায় কর্মহীন মানুষের মাঝে নগদ অর্থ, কাপুড় এবং খাদ্যদ্রব্য বিতরণ করেন। এসময় বিসিবির পরিচালক দুর্জয় বলেন, করোনা ভাইরাসের প্রকোপের কারনে বর্তমান পুরো বিশ্ব স্থবির হয়ে গেলেও তুলনামূলকভাবে বাংলাদেশের অবস্থা অনেকটাই ভালো । জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার বুদ্ধিদীপ্ত কর্ম পরিকল্পনা বাস্তবায়নের জন্য আমরা এখনো অনেকটাই ভালো আছি।
এমপি দুর্জয় আরো বলেন, দেশের এই ক্রান্তিকালে প্রধানমন্ত্রী সাধারণ মানুষ এবং অসহায়দের সাহায্যের জন্য বিভিন্ন কর্ম পরিকল্পনা বাস্তবায়ন করছেন। এরই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায় আমরা আপামর মানুষের পাশে আছি থাকবো। সর্বশেষ তিনি ঈদ উপলক্ষে মাঠে জমায়েত না হয়ে মসজিদে অল্পসংখ্যক লোকের সমন্বয়ে ক্ষুদ্র ক্ষুদ্র জামাতে নামাজ আদায় করার এবং স্বাস্থ্যবিধি মেনে চলার প্রতি আহবান জানান।

এসময় উপস্থিত ছিলেন, শিবালয় উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এফ এম ফিরোজ মাহমুদ, ঘিওরের উপজেলা চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা আইরিন আক্তার, শিবালয় উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস, জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক মাহবুবুর রহমান জনি,যুবলীগ নেতা মফিজুর রহমান অনি, আহবায়ক কমিটির সদস্য মনিরুল ইসলাম খান, স্বেচ্ছাসেবকলীগ নেতা এনামুল ইসলাম সাকিব, জেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহমুদ আব্বাস আকাশ সহ অনেকেই।

 

অন্যধারা /২৪ মে ‘২০ /জেডএন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here