শাবনূর লাইভে এসে যে সু-খরবটি দিলেন ভক্তদের জন্য

বিনোদন ডেস্ক : ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা শাবনূর। যদিও তিনি সিনেমা জগৎ থেকে নিজেকে সরিয়ে রেখেছেন কিন্তু তাতে জনপ্রিয়তা বিন্দু মাত্রও কমেনি। ভক্তদের মনে স্থান করে নিয়েছেন তার অভিনয় দক্ষতার মাধ্যমে। নব্বই দশকে জনপ্রিয়তার আকাশ ছুঁয়েছিলেন তিনি। আবার সক্রিয় হতে চান অভিনয়ে। কাজ করতে চান সিনেমায়। শুক্রবার বিকেলে অস্ট্রেলিয়া থেকে ফেসবুক লাইভে এসে এ কথা জানান জনপ্রিয় এ অভিনেত্রী।

দীর্ঘদিন ধরে অস্ট্রেলিয়ার সিডনিতে ছেলে আইজান, মা, ভাই, বোনসহ বসবাস করছেন শাবনূর। মাঝেমধ্যে দেশে এলেও খুব বেশি দিন থাকেন না। ভক্তদের সঙ্গে যোগাযোগ বাড়াতে সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে সক্রিয় হচ্ছেন শাবনূর।

ফেসবুকে চালু করেছেন পেইজ। এছাড়াও ইউটিউবে নিয়মিত হচ্ছেন তিনি। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) নিজের ফেসবুক পেজ থেকে লাইভে আসেন শাবনূর বলেন, ‘আমি খুবই এক্সাইডেট। সবার সঙ্গে যোগাযোগ করতে পেরে আমার খুবই ভালো লাগছে। এখন থেকে আমি আপনাদের সঙ্গেই থাকবো।’ এ সময় আধা ঘণ্টার বেশি সময় ধরে ভক্তদের সঙ্গে আড্ডা দেন তিনি। তবে তিনি ফেইক একাউন্ট নিয়ে খুব উদ্দেগ প্রকাশ করেন। তাই তিনি প্রকৃত একাউন্ট সম্পর্কে দর্শকদের অবগত করেন।

সিনেমায় কাজের আগ্রহ প্রকাশ করে তিনি আরও বলেন, ‘যদি আমি মনে করি, ভালো সিনেমা হবে, আমার মতো করে গল্প কেউ বানাবে, আমি অভিনয় করতে স্বাচ্ছন্দ্যবোধ করবো, তাহলে কাজ করতে চাই। আর দর্শক-বন্ধুরা, যারাই আমাকে বেশি ভালবাসেন, তারা চান আমি কীভাবে সিনেমা করলে ভালো হয়। আপনারা লিখেও অনেক সময় সেটা জানিয়েছেন। আমি আপনাদের মনোরঞ্জন করার চেষ্টা করবো। আপনাদের যাতে ভালো লাগে, সেরকম কিছুই করার চেষ্টা করবো। যদি ভাল গল্প পাই, অবশ্যই আমি কাজ করবো।’

এখন থেকে প্রতি শুক্রবার ফেসবুক লাইভে আসার চেষ্টা করবেন বলে শাবনূর জানান।

অন্যধারা/সাগর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here