৮ ম্যাচের জন্য নিষিদ্ধ হল ফুলহ্যামের সার্বিয়ান

স্পোর্টস ডেস্ক :

ফুলহ্যামের সার্বিয়ান স্ট্রাইকার অ্যালেক্সজান্ডার মিত্রোভিচকে আট ম্যাচের জন্য নিষিদ্ধ করেছে ইংল্যান্ডের ফুটবল অ্যাসোসিয়েশন (এফএ)। ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে এফএ কাপের ম্যাচে রেফারির সঙ্গে বাজে আচরণ করায় তাকে এই শাস্তি দেয়া হয়েছে।

গত (১৯ মার্চ, মঙ্গলবার) ম্যানইউ এর বিপক্ষে এফএ কাপের ম্যাচে মিত্রোভিচকে লাল কার্ড দেখান রেফারি ক্রিস কাভানাঘ। বিষয়টি মানতে না পেরে রেফারিকে প্রশ্ন করার পাশাপাশি তাকে ধাক্কা দেন সার্বিয়ান তারকা। এরপর রেফারির সঙ্গে তর্কে জড়ান। পরে সার্বিয়ান এই স্ট্রাইকার স্বীকার করেন যে, রেফারির প্রতি তিনি অসম্মানজনক আচরণ করেছেন। হুমকি দিয়েছেন এবং অপমানজনক কথা বলেছেন। তাকে শাস্তি দেয়ার বিষয়টি নিশ্চিত করে এফএ বিবৃতি দিয়ে বলেছে, রেফারির সঙ্গে বাজে আচরণ করায় আমরা মিত্রোভিচকে যথাযথ শাস্তি নিশ্চিত করার চেষ্টা করেছি। সেজন্য তাকে আরও তিন ম্যাচ বেশি নিষেধাজ্ঞা দেয়া হয়েছে।

লাল কার্ড দেখানোর পাশাপাশি তাকে আগেই তিন ম্যাচের নিষেধাজ্ঞা দেয়া হয়েছিল। এরপর দোষ স্বীকার করার পরে দুই ম্যাচ নিষেধাজ্ঞার সঙ্গে মিত্রোভিচকে ৭৫ হাজার পাউন্ড জরিমানা করা হয়েছিল। এবার আরও তিন ম্যাচ নিষেধাজ্ঞা পেলেন তিনি। এর মধ্যে এক ম্যাচের নিষেধাজ্ঞা কাটানো শেষ। ফুলহ্যামের আগামী সাত ম্যাচে তাকে দেখা যাবে না।

দৈনিক অন্যধারা / ০৫-০৪-২০২৩

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here