আজ জাফরিনা আলম জেসির শুভ জন্মদিন

প্রেস বিজ্ঞপ্তি

জাফরিনা আলম জেসি জাহাঙ্গীর আলম ও সিস্টার হেলেনা জাহাঙ্গীর মেয়ে। ১৯৯৮ সালের ১৪ অক্টোবর জন্ম গ্রহণ করেন। এ দম্পতির তিন সন্তানের মধ্যে জাহিদুল আলম সবার বড়, দুই কন্যা সন্তানের মধ্যে জাফরিনা আলম জেসি বড় এবং ছোট কন্যা হুমাইরা আলম জেনি ছোট।

হেলেনা জাহাঙ্গীর এর কোল আলোকিত করে এই দুনিয়ায় এসেছিল।বর্তমানে অস্ট্রেলিয়ার মেলবোর্ন ইউনিভার্সিটিতে মাস্টার্সে অধ্যায়নের পাশাপাশি চাকুরী ও করছেন। হেলেনা জাহাঙ্গীর ও জাহাঙ্গীর আলম খুবই গর্বিত বড় মেয়েকে নিয়ে।বড় মেয়ে অস্ট্রেলিয়ার পড়াশোনার আগে মালেয়েশিয়া থেকে বিজনেসের উপর ফাউন্ডেশন কোর্সসহ কয়েকটি ডিগ্রি অর্জন করেছেন।মুলত হেলেনা জাহাঙ্গীর তার পরিবার কে কোথায় উপস্থাপন করতে চান না বলে প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করেন।

পরিবারে অনেক গুণি মানুষ রয়েছে কিন্তু গুণি মানুষকে সহজে মুল্যায়ন করতে চান না বলেই সমাজ ব্যবস্হায় ভ্রান্ত প্রচলন রয়েছে । আজ জাফরিনা আলম জেসির শুভ জন্মদিনে তাঁর বাবা মা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন তাদের আদরের কন্যাকে। আগামীদিনে দেশের ভাবমূর্তি উজ্জ্বলে এই কৃতি সন্তানেরা যাতে ভূমিকা রাখতে পারে তাঁর জন্য বাবা মা দেশবাসীর নিকট দোয়া প্রার্থনা করেছেন।

দৈনিক অন্যধারা /14/10/2024

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here