আবারও উর্বশী ও নাসিম শাহর প্রেমের গুঞ্জন উঠলো

স্পোর্টস ডেস্ক :

রহস্যময় পোস্ট আর হেয়ালি পানার জন্য প্রায়ই সংবাদের শিরোনাম হন বলিউড অভিনেত্রী উর্বশী রাওটেলা। অভিনয় ছাড়াও তার আগ্রহের জায়গা ক্রিকেট। ম্যাচ শুরু হলে খেলার মাঠে বা তার আশপাশের ছবি পোস্ট করে ধাঁধা লেখা শুরু করেন উর্বশী। প্রায়ই তার নাম জড়ায় ক্রিকেটারদের সঙ্গে। এবারও তার ব্যতিক্রম হয়নি। আবারও তিনি খবরের শিরোনাম হয়েছেন তবে নিজের জন্য নয়। হয়েছেন পাকিস্তানের তরুণ পেসার নাসিম শাহর কল্যাণে। সম্প্রতি জন্মদিন গিয়েছে ক্রিকেটার নাসিম শাহের। সে সময় তাকে শুভেচ্ছা জানিয়ে জল্পনা আরও উস্কে দেন উর্বশী। নাসিম অবশ্য তখনও দাবি করেন, কে উর্বশী? আমি চিনিই না! যার ফলে উর্বশীকে সঙ্গে জড়িয়ে নাসিমের প্রেমের গুঞ্জন মাঠে মারা যায়।

তবে সম্প্রতি এক সাংবাদিক বৈঠকে আবারও আলোচনায় এসেছে নাসিম-উর্বশী ইস্যু। যার জন্য অবশ্য দায়ী পাক স্পিডস্টার নিজেই। উর্বশীর ব্যাপারে তাকে জিজ্ঞাসা করা হলে নাসিম বললেন, যদি আমি কোনও কথা বলি আপনারা সেটাকে ভাইরাল করবে। এটুকুই বলার যে, পাত্রী যদি তৈরি থাকে, আমি এখনই বিয়ে করতে রাজি আছি। এর আগে বেশ কয়েক বার উর্বশীর সঙ্গে নাসিমের সম্পর্ক নিয়ে চর্চা শুরু হয়েছিল। প্রায়ই নাকি তার খেলা দেখতে যেতেন উর্বশী। নাসিমকে তার পরিচিতরা বেশ কিছু ভিডিও পাঠিয়েছিলেন। তবুও নাকি তিনি উর্বশীকে চিনতে পারেননি।

তিনি বলেন, আমি শুধু খেলায় মন দিতে চাই। আমার কোনও ধারণা নেই তিনি কে। আমার মধ্যে কোনও বিশেষত্ব আছে বলেও মনে করি না। সবাইকে ধন্যবাদ দিতে চাই, যারা এসে খেলা দেখেন। যদিও উর্বশী তার ইনস্টাগ্রাম হ্যান্ডলে অনুরাগীদের বানানো একটি ভিডিও শেয়ার করেছিলেন, যেখানে তাকে আর নাসিমকে একসঙ্গে রাখা হয়েছিল। নিঃসন্দেহে সেই ভিডিও উপভোগ করেছিলেন অভিনেত্রী। তবে অনুরোধ করেছিলেন সেটি নিয়ে অধিক মাতামাতি করে খবর না করতে। এর পর নাসিম নিজেই খবরটি দিয়ে দিলেন?গত বছর দেশের ক্রিকেটার ঋষভ পন্থকে নিয়ে উর্বশীর ‘বাড়াবাড়ি’ ছিল চর্চার কেন্দ্রে। এবার উর্বশী কিছুই করছেন না, কথা বলছে সময়।

দৈনিক অন্যধারা / ০৮-০৪-২০২৩

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here