ইয়াবাসহ ছাত্রলীগ নেতা র‌্যাবের হাতে গ্রেফতার

অন্যধারা ডেস্ক:

ছবি: কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান হোসেন।

১৯৪ পিস ইয়াবাসহ উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান হোসেনকে (২৫) এবং তার এক সহযোগীকে গ্রেফতার করেছে রংপুর র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-র‌্যাব-১৩। বুধবার (৩ আগস্ট) বিকালে কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার ভাঙ্গামোড় ইউনিয়নের নজরমামুদ এলাকা থেকে তাদের গ্রেফতারের পরই ওইদিন রাতেই হস্তান্তর করা হয় ফুলবাড়ী থানায়। এ তথ্য নিশ্চিত করেন ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলুর রহমান।

গ্রেফতার হওয়া ছাত্রলীগ নেতা লোকমান ফুলবাড়ী উপজেলার সদর ইউনিয়নের পানিমাছকুটি গ্রামের নুর মোহাম্মদের ছেলে। অপর আসামির নাম মামুন পোদ্দার (২২)। তিনি একই গ্রামের আফজাল হোসেনের ছেলে বলে জানা গেছে।

পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার বিকালে ছাত্রলীগ নেতা লোকমান হোসেন ও মামুনকে উপজেলার ভাঙ্গামোড় ইউনিয়নের নজরমামুদ এলাকার দক্ষিণ নজরমামুদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশ থেকে আটক করে র‌্যাব-১৩ ব্যাটালিয়নের একটি বিশেষ দল। গ্রেফতারের সময়ে তল্লাশি করে তাদের কাছ থেকে ১৯৪ পিস ইয়াবা জব্দ করে র‌্যাব। পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে ফুলবাড়ী থানায় সোপর্দ করা হয় এ ছাত্রলীগ নেতাদের।

এ বিষয়ে ফুলবাড়ী উপজেলা ছাত্রলীগের সভাপতি তৌফিক হোসেন তমাল ও সাধারণ সম্পাদক মোসাদ্দিক হোসেন হ্যাভেনের ফোন বন্ধ থাকায় তাদের কোন মতামত পাওয়া যায়নি।

কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন বলেন, ‘লোকমান গ্রেফতার হওয়ার বিষয়টি জানার পর তাকে দল থেকে অব্যাহতি দেওয়ার জন্য উপজেলা ছাত্রলীগকে নির্দেশনা দেওয়া হয়েছে। অভিযোগ প্রমাণিত হলে তার বিরুদ্ধে চূড়ান্ত সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।’

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলুর রহমান বলেন, ‘গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দিয়ে তাদের জেল হাজতে পাঠানোর ব্যবস্থা নেওয়া হয়েছে।’

দৈনিক অন্যধারা/০৪ আগস্ট ২০২২/জ কা তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here