এবার ২০ বছরের ছোট ভারতীয় সুন্দরীর প্রেমে ডি ক্যাপ্রিও!

এবার ২০ বছরের ছোট ভারতীয় সুন্দরীর প্রেমে ডি ক্যাপ্রিও!

অন্যধারা ডেস্ক :

ব্যক্তিগত জীবন নিয়ে প্রকাশ্যে কথা বলতে পছন্দ করেন না লিওনার্দো ডি ক্যাপ্রিও। অথচ তা নিয়েই অনুরাগীদের কৌতূহল বেশি। অস্কারজয়ী অভিনেতার লাভ লাইফ নিয়ে চর্চার শেষ নেই। এবার শোনা যাচ্ছে, নিজের চেয়ে ২০ বছরের ছোট একজন ভারতীয় সুন্দরীর প্রেমে পড়েছেন ‘টাইটানিক’-এর জ্যাক!

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের এক প্রতিবেদনে জানানো হয় হয়, তার নাম- নীলম গিল। পাঞ্জাবি পরিবারের মেয়ে হলেও বর্তমানে ব্রিটিশ নাগরিক ২৮ বছরের সুপার মডেল। জানা গেছে, মাত্র ১৪ বছর বয়স থেকে মডেলিং শুরু করেছেন নীলম। ফ্যাশন জগতে বেশ সুনাম রয়েছে তার।

চলতি বছরে কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটে নীলমকে দেখা গিয়েছিল। সেখানেই ৪৮ বছরের অভিনেতাকে নাকি নীলম ও তার মায়ের সঙ্গে নৈশভোজ সেরে রেস্তরাঁ থেকে বেরোতে দেখা গেছে। অবশ্য কিছু সংবাদমাধ্যমের দাবি, নীলম ও লিওর তেমন কোনো সম্পর্ক নেই। কিন্তু, যা রটে তা কিছু তো বটে! এমন কথাও বলা হচ্ছে।

ডি ক্যাপ্রিও প্রেমিকারা বেশিরভাগই মডেল। এর মধ্যে রয়েছেন- ব্রাজিলের জিসেল, ইজরায়েলের বার রাফায়েল, জার্মানির টোনি গার্ন এবং আমেরিকার কামিলা মোরোনে। এই তালিকায় নীলম আছেন কিনা, তা নিয়ে কৌতূহলের শেষ নেই ভক্ত-অনুরাগীদের।

ডি.ও // র হ খ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here