খুলনা মহানগরীর বিভন্ন এলাকা হতে গাঁজা | ইয়াবা | মদ ও চোরাই ইজিবাইকসহ গ্রেফতার ৭

অন্যধারা প্রতিবেদকঃ


খুলনা মেট্রো পলিটন পুলিশ (কেএমপি) ও গোয়ান্দা পুলিশের অভিযানে গত ২৪ ঘন্টায় খুলনা মহানগরীর বিভিন্ন থানা এলাকা হতে মাদকদ্রব্য গাঁজা, ইয়াবা, মদ ও চোরাই ইজিবাইকসহ গ্রেফতার ৭।

গতকাল দুপুরে ফুলবাড়ীগেট ফাঁড়ির পুলিশ নগরীর পুরাতন বিআইডিসি রোড থেকে মোহাম্মদ হাওলাদার ওরফে জাকির (৩৩), পিতা-মোঃ ওসমান হাওলাদার, গ্রাম-দেয়াড়া মধ্যপাড়া, ৪নং ওয়ার্ড, থানা-দিঘলিয়া, খুলনাকে ৫০ গ্রাম গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করেছে। মাদকের উৎস এবং এর সাথে জড়িতদের সনাক্ত করতে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ঘটনার বিবরণে জানা যায় গত সোমবার সোনাডাঙ্গা মডেল থানায় একটি ইজিবাইক চুরির মামলা হয়। যাহার মামলা নং-২১ তারিখ -২১/১০/২০২৪, ধারা-৩৭৯ পেনাল কোড ।

উক্ত মামলার সূত্র ধরে ইজিবাইক উদ্ধার ও আসামি গ্রেফতারের লক্ষ্যে সোনাডাঙ্গা মডেল থানা পুলিশের একটি চৌকস টিম বিশেষ অভিযান পরিচালনা করে আইয়ুব হোসেন দিপু (২৮) কে সোনাডাঙ্গা মডেল থানাধীন পৈপাড়া এলাকা থেকে, মোঃ রবিউল ইসলাম (৪২) কে রূপসা থানাধীন নারিকেলী চাঁদপুর, আলাইপুর এলাকা থেকে এবং মিরাজুল মল্লিক (৩০) কে রূপসা থানাধীন সুতালের বটতলা এলাকা হতে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামিদের স্বীকারোক্তি মতে তাদের হেফাজত হতে ইজিবাইকটি উদ্ধার করে।

মহানগর গোয়েন্দা পুলিশ ২২ অক্টোবর রাত্রে হরিণটানা থানাধীন কৈয়া বাজার এলাকা থেকে পিন্টু দাস (২১), পিতা-অক্কুর দাস, আরাজি সাজিয়াড়া দাসপাড়া, ডুমুরিয়া, খুলনা’কে ৪০ পিস ইয়াবাসহ গ্রেফতার করে। মাদকের উৎস এবং এর সাথে জড়িত ব্যক্তিদের সনাক্ত করতে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

গত ২২ অক্টোবর রাত্রে দৌলতপুর থানা পুলিশ নগরীর মিনাক্ষীর মোড় থেকে মোঃ রনি হোসেন, পিতা-মোঃ মোজাম্মেল হোসেন, গাইকুড় ভাঙ্গীবাড়ী রোড, আড়ংঘাটা, খুলনাকে ৫০ গ্রাম গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করেছে। মাদকের উৎস এবং এর সাথে জড়িতদের সনাক্ত করতে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

মহানগর গোয়েন্দা পুলিশ ২৩ অক্টোবর রাত্রে দৌলতপুর থানাধীন সরোয়ার খান চাউলের মার্কেট এলাকা থেকে মোঃ রুবেল হাওলাদার (৩৫), পিতা-আবু সাঈদ হাওলাদার, ইস্পাহানী গেট, দৌলতপুর, খুলনা’কে ২০ লিটার চোলাই মদসহ হাতেনাতে গ্রেফতার করে। মাদকের উৎস এবং এর সাথে জড়িত ব্যক্তিদের সনাক্ত করতে তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।



অন্যধারা- ২৪-১০-২০২৪

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here