চাটখিলে ব্রাক মাইগ্রেশন প্রোগ্রাম ফোরামে মিটিং অনুষ্ঠিত 

0
132
মোঃ মনির হোসেন
ব্রাক মাইগ্রেশন প্রোগ্রাম  ফোরামের  বিদেশ ফেরত ও অভিবাসীদের নিয়ে কাজ করা, এবং সচেতনতা মুলক  ফোরাম মিটিং অনুষ্ঠিত হয়েছে।
নোয়াখালী জেলার সোনাইমুড়ী উপজেলা (রবিবার) ১৮সেপ্টেম্বর গান্ধী আশ্রম ট্রাস্টের সভাকক্ষে পোগ্রাম ফোরামের সভাপতি কামরুল ইসলাম কানন এর শুভেচ্ছা বক্তব্য মধ্যে দিয়ে আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করা হয়।
ফোরাম মিটিং উদ্বোধন করেন গান্ধী আশ্রম ট্রাস্টের নির্বাহী  পরিচালক রাহা নব কুমার। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাটখিল উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরানুল হক ভূইয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা কো-অর্ডিনেটর ইমাম উদদীন, সেক্টর স্পেশালিষ্ট কাউন্সিলিং ফারজানা ফরায়জী, সোনাইমুড়ী উপজেলা কো-অর্ডিনেটর  ইসমাইল হোসেন রনি, চাটখিল উপজেলা কো-অর্ডিনেটর ইমরান হোসেন ও বেগমগঞ্জ উপজেলা  উপজেলা কো-অর্ডিনেটর তানজিনা আকতার, ফোরাম সহ সভাপতি বেল্লাল হোসেন,  সাধারণ সম্পাদক মনির হোসেন ও সদস্য বৃন্দ।
এনজিও ভিত্তিক বৃহৎ প্রতিষ্ঠানটি করোনা কালীন বিদেশ ফেরত ও অভিবাসীদের নিয়ে আর্থিক সহযোগিতা, বিদেশ ফেরতদের সন্তানদের শিক্ষাবৃত্তি সহ  ও বিভিন্ন সেবা দিয়ে আসছেন।
সভার শেষে অতিথিরা প্রবাস ফেরত খতিগ্রস্থ ২ জনকে ব্রাকের দেয়া পুনঃ বাসনের জন্য অর্থের চেক আনুষ্ঠানিক ভাবে হস্থান্তর করেন।
দৈনিক অন্যধারা/ এইচ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here