চিতলমারীতে মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২০২৩ পালিত

0
159

প্রতিনিধি চিতলমারী বাগেরহাটঃ

বাগেরহাটের চিতলমারীতে যথাযোগ্য মর্যাদায় মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। ২১ ফেব্রুয়ারি রাত ১২- ০১ মিনিটে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, উপজেলা আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, বীর মুক্তিযোদ্ধা গণ,  স্থানীয় সুধী জন ও  আরো অনেকে পুষ্প মাল্য দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন এবং সকল শহিদদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করেন।
সকাল ৮-৩০ মিনিটে বিশাল  প্রভাত ফেরী উপজেলা চত্বর থেকে শুরু করে শহরের গুরুত্বপূর্ণ স্থান প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ চত্ত্বরে এসে সমাপ্ত হয়। পরে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে সভাপতি করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইয়েদা ফয়জুন্নেছা। এসময়ে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অশোক কুমার বড়াল, ভাইস চেয়ারম্যান মাহাতাবুজ্জামান, মহিলা ভাইস চেয়ারম্যান সাবেরা কামাল স্বপ্না, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ বাবুল হোসেন খান, সাধারণ সম্পাদক পীযূষ কান্তি রায়, ইউপি চেয়ারম্যান বৃন্দ , সরকারি কর্মকর্তা বৃন্দ, স্কুল, কলেজের শিক্ষক ও ছাত্র-ছাত্রী বৃন্দ,স্থানীয় সাংবাদিক বৃন্দ সহ আরো অনেকে।
অপরপক্ষে সকাল ৭ -৩০ মিনিটে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন। সকাল ৭-৪০ মিনিটে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ এবং সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা ও বঙ্গবন্ধু সহ সকল শাহাদাত বরণ কারীদের জন্য দোয়া করা হয়।

 

খ.র // দৈনিক অন্যধারা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here