চ্যাম্পিয়ন মেয়েদের ১ কোটি টাকা তুলে দিল : সেনাবাহিনী

0
152

স্পোর্টস ডেস্ক

সাফ চ্যাম্পিয়নশিপে ইতিহাস গড়েছেন বাংলাদেশের মেয়েরা। স্বাগতিক নেপালকে হারিয়ে সাফের চ্যাম্পিয়ন হয়েছেন সাবিনা ও সানজিদারা। এই চ্যাম্পিয়ন মেয়েদেরকে এক কোটি টাকা পুরস্কার দিয়েছে বাংলাদেশ সেনাবাহিনী।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেনাবাহিনীর প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, এসবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি। সংবর্ধনা অনুষ্ঠানে  জাতীয় নারী ফুটবল দলের খেলোয়াড়, কোচ এবং সংশ্লিষ্ট সকলকে ক্রেস্ট, উপহার সামগ্রী এবং ১ কোটি টাকার চেক প্রদান করা হয় মেয়েদের।

গত ১৯ সেপ্টেম্বর নেপালের কাঠমুন্ডুতে সাফের ফাইনালে নেপালকে হারিয়ে অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে লাল-সবুজের দেশ। দক্ষিণ এশিয়ার নারীদের শ্রেষ্ঠত্বের লড়াই এই সাফ ফুটবল চ্যাম্পিয়নশিপ আসর।

সাফে জিতে গত বুধবার দেশে ফেরার দিন কয়েকটি সুখবর পেয়েছেন সাবিনারা। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সাবিনাদের ৫০ লাখ টাকা পুরস্কার দেবে। ব্যক্তিগত তহবিল থেকে সমান ৫০ লাখ করে দেবেন বাফুফের দুই সহ-সভাপতি আতাউর রহমান ভুঁইয়া ও সালাম মুর্শেদী।

এ ছাড়া জাতিসংঘ অধিবেশন থেকে দেশে ফেরার পর চ্যাম্পিয়ন মেয়েদের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অর্থ পুরস্কার তুলে দেবেন বলে জানিয়েছিলেন প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব হাসান জাহিদ তুষার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here