টয়লেটের পানি দিয়ে কফি খাওয়া! জেলে দুঃস্বপ্নের ২৬ রাত নায়িকার

অন্যধারা ডেস্ক :

মাদক মামলায় ফেঁসে দুবাইয়ের শারজা জেলে বন্দি ছিলেন বলিউড অভিনেত্রী ক্রিস্যান পেরেইরা। তার বিরুদ্ধে অভিযোগ ছিল তিনি নাকি মাদকপাচার করছিলেন। ২৬ দিন ধরে দুবাইয়ের শারজা জেলে বন্দি ছিলেন। তবে অবশেষে দুদিন আগে ছাড়া পান তিনি।

দুই ব্যক্তি চক্রান্ত করে ক্রিস্যান ফাঁসিয়েছিলেন, সেই প্রমাণ হাতে এসেছে মুম্বাই পুলিশের। এরপরই অভিনেত্রীকে জেল থেকে রেহাই দেয়ার কথা জানায় শারজা পুলিশ।

‘সড়ক টু’-এর অভিনেত্রী ক্রিস্যানের কাছে শারজা জেলে কাটানো ২৬ দিন ছিল দুঃস্বপ্নের মতো। জেলবন্দি জীবনের দুর্বিসহ যন্ত্রণার কথা ভাইকে চিঠি লিখে জানিয়েছিলেন অভিনেত্রী। সেই চিঠিই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন ক্রিস্যানের ভাই।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে জানানো হয়, চিঠিতে ২৭ বছর বয়সী ক্রিস্যান লেখেন, জেলের মধ্যে ডিটারজেন্ট পাউডার টাইড দিয়ে চুল ধুতে বাধ্য হয়েছেন তিনি। এমনকি টয়লেটের জল দিয়ে কফি বানিয়ে খেয়েছেন।

ক্রিস্যান লিখেছেন, ‘প্রিয় যোদ্ধারা, আমার তিন সপ্তাহ এবং পাঁচ দিন সময় লাগল জেলের মধ্যে একটা কাগজ এবং পেন খুঁজে পেতে। আমি টাইড দিয়ে স্নান সেরে, টয়লেটের জল দিয়ে কফি বানিয়ে বলিউড ছবি দেখছি। কখনও চোখ দিয়ে জল গড়িয়ে পড়েছে, এটা ভেবে যে আমার উচ্চাকাঙ্খা আমায় এখানে এনে ফেলেছে। কখনও আমাদের সংস্কৃতি আমার মুখে হাসি ফুটিয়েছে, টিভিতে চেনামুখ দেখে ভালো লেগেছে। আমি ভারতীয় হিসাবে গর্বিত, ততটাই গর্বিত ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির অংশ হিসাবে।’

পরিবার ও প্রিয়জনদের এই লড়াইয়ে পাশে থাকার জন্য ধন্যবাদ জানান ক্রিস্যান। তার হয়ে সোশ্যাল মিডিয়ায় আওয়াজ তোলা সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন অভিনেত্রী। প্রকৃত অপরাধীরা গ্রেপ্তার হওয়ায় খুশি ক্রিস্যান লেখেন, ‘আমরা মহান, শক্তিশালী দেশ। দেশে ফিরতে তর সইছে না। আমার জীবনকে রক্ষা করার জন্য ধন্যবাদ। আমার মতো নিরপরাধী, যাঁরা চক্রান্তের বলি হয়েছে তাঁরা যেন সুবিচার পায়, সবসময়।’

খ.র

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here