দীপিকার ছেলে না মেয়ে, ভবিষ্যদ্বাণী করলেন জ্যোতিষী

তারকাদের নতুন খবরের তোড়জোড় নিয়ে নেটিজেনদের আগ্রহ যেন সবসময় একই রকম। দীপিকার মা হতে চলার খবরের পর সবার মনে একটিই প্রশ্ন জন্মেছিল পুত্র নাকি কন্যা আসছে তারকা দম্পতির ঘরে?

সেই উৎসাহ ও আগ্রহের কিছুটা জবাব দিল জ্যোতিষী। এর আগেও দীপিকার ভবিষ্যদ্বাণী করেছিলেন জ্যোতিষী। সেই মোতাবেগ জীবনের ফলাফলও মিলে গেছে অভিনেত্রীর।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, ভারতের সুপরিচিত সেলিব্রিটি জ্যোতিষী পণ্ডিত জগন্নাথ গুরুজি রণবীর-দীপিকার সন্তানকে নিয়ে ভবিষ্যৎবাণী করেছেন।

এর আগেও এই জ্যোতিষী ভবিষ্যদ্বাণী করেছিলেন যে দীপিকা ২০২৪ সালে অন্তঃসত্ত্বা হবেন। এবার সেই জ্যোতিষীই দাবি করেছেন, ‘রণবীর-দীপিকার সন্তান তার বাবা-মায়ের কাছে রাজকুমার হবে। আশা করা হচ্ছে, এ দম্পতির জন্য সৌভাগ্য ফিরিয়ে আনবেন।’

যদিও এক সাক্ষাৎকারে রণবীর সিং বলেছিলেন, তিনি চান তার ঘরে যেন দীপিকার মতোই একটা মেয়ে আসে। পরে বলেন, যদিও ছেলে বা মেয়ে যাই হোক, সে যেন সুস্থ হয়, এটাই কামনা করেন। তবে জ্যোতিষী বলছেন, মেয়ে নয়, রণবীর-দীপিকার ছেলে হবে। এখন দেখার এই ভবিষৎবাণী কতটা মেলে!

জনপ্রিয় অভিনেতা কমল হাসান দীপিকা প্রসঙ্গে বলেছিলেন, ‘কল্কি ২৮৯৮ এডি’ সিনেমার শুটিং দারুণ হওয়ার পেছনে দীপিকার সন্তানের অনেকের গুরুত্ব রয়েছে। বাস্তবের অন্তঃসত্ত্বা দীপিকার লুকটা সিনেমায়ও খুব প্রয়োজন ছিল। কারণ কাকতালীয়ভাবে ‘কল্কি ২৮৯৮ এডি’ সিনেমাতেও দীপিকা অন্তঃসত্ত্বাই ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here