দেশে এনে শেখ হাসিনার বিচার করা হবে: মির্জা ফখরুল

অন্যধারা প্রতিবেদক

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, শেখ হাসিনা দেশ ছেড়ে পালিয়েছেন। আমরা তাকে দেশে ফিরিয়ে এনে বিচার করবো।

মঙ্গলবার (১৩ আগস্ট) বেলা ১১টায় নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দর থেকে ঠাকুরগাঁও যাওয়ার পথে রানীরবন্দরে এক পথসভায় একথা বলেন তিনি।

এসময় সবাইকে ঐক্যবদ্ধ থেকে অন্তর্বর্তীকালীন সরকারকে সহযোগিতা করার আহ্বান জানিয়ে মির্জা ফখরুল বলেন, তারেক রহমান খুব শিগগির দেশে ফিরে আসবেন। ঐক্যবদ্ধ থেকে আইন হাতে তুলে না নিয়ে আপনারা এলাকা পাহারা দেবেন। তাহলেই ছাত্র-জনতার অভ্যুত্থানের সুফল দেশবাসীর ঘরে ঘরে পৌঁছানো সম্ভব হবে।

বিএনপি মহাসচিব বলেন, বাকশালি স্বৈরাচার সরকারের পতন হলেও পরাজিত শক্তি আওয়ামী লীগ এখনো দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্র করে চলেছে। ছাত্র-জনতার আন্দোলনের ফলে আজকের এ স্বাধীনতা। তাই সবাইকে এ মুহূর্তে ধৈর্য ধারণসহ সব প্রকার অরাজকতাসহ সংখ্যালঘু ভাইদের নিরাপদ রাখার জন্য সজাগ থাকতে হবে।

মির্জা ফখরুল বলেন, নেত্রীর (দলের চেয়ারপারসন খালেদা জিয়া) নির্দেশ অনুযায়ী কোনো প্রতিশোধ নয়, বরং ক্ষমার মাধ্যমে সবাইকে আপন করে নিয়ে দেশকে এগিয়ে নিতে হবে।

এসময় উপস্থিত ছিলেন দিনাজপুর-৪ (খানসামা-চিরিরবন্দর) আসনের সাবেক সংসদ সদস্য আখতারুজ্জামান মিয়াসহ উপজেলা বিএনপি ও এর অঙ্গসংগঠনগুলোর বিপুলসংখ্যক নেতাকর্মী।

 অন্যধারা/১৩/০৮/২০২৪

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here