ফ্রিজের কম্প্রেসার বিস্ফোরণে দগ্ধ হওয়া স্বামী-স্ত্রীর মৃত্যু

অন্যধারা ডেস্ক:

গত ২০ এপ্রিল (বুধবার) রাত রাজধানীর যাত্রাবাড়ীর কোনাপাড়া এলাকার একটি বাসায় ফ্রিজের কম্প্রেসার বিস্ফোরণে দগ্ধ হওয়া তিনজনের দুইজন মারা গেছেন। নিহত দুইজন হলেন- আব্দুল করিম (৩০) ও মোছা. খাদিজা আক্তার (২৫)। তারা দুইজন ছিলেন স্বামী-স্ত্রী। দুগ্ধ হওয়া তৃতীয় জন হলেন তাদের দুই বছরের মেয়ে ফাতেমো। মেয়েটির অবস্থা এখন আশঙ্কাজনক।

জানা যায়, সোমবার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় দুই ঘণ্টার ব্যবধানে মারা যান তারা।

দুগ্ধ হওয়া পরিবার দাবি করছেন, এই বিস্ফোরণ ফ্রিজের কম্প্রেসার থেকে হয়েছে।কিন্তু পুলিশ ও তিতাস গ্যাস  জানা যায়, রান্নাঘরে জমে থাকা গ্যাস থেকে বিস্ফোরণ হয়েছে।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. আইয়ুব হোসেন বলেন,আব্দুল করিমের শরীরে ৫৪ শতাংশ দগ্ধ হয়েছিলো। আর তার স্ত্রী খাদিজা আক্তার ৯৫ শতাংশ দগ্ধ হয়েছিলো। আর তাদের মেয়ের শরীর ৩৫ শতাংশ দগ্ধ হয়েছে।চিকিৎসাধীন অবস্থায় স্ত্রী রাত চারটা ও স্বামী ভোর ছয়টার দিকে মারা যান।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ(পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

দৈনিক অন্যধারা/২৫ এপ্রিল ২০২২/আর এম

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here