আবারও বিয়ে করছেন মাহিরা খান

আবারও বিয়ে করছেন মাহিরা খান
আবারও বিয়ে করছেন মাহিরা খান

অন্যধারা ডেস্ক :

বলিউডে দীর্ঘদিন ধরে কাজ করেও অনেক অভিনেত্রীর কপালেই শাহরুখ খানের নায়িকা হওয়ার সুযোগ জোটে না। সেখানে পাকিস্তান থেকে এসে শাহরুখের সঙ্গে কাজ করেছেন মাহিরা খান। শুধু তাই নয়, শাহরুখ আর তার জুটি বেশ বিখ্যাত হয়েছিল। মনে ধরে দর্শকদের। এবার সেই নায়িকাই নাকি খুব জলদি বসতে যাচ্ছেন বিয়ের পিঁড়িতে। বুঝতে পারছেন কি কার কথা হচ্ছে? দ্বিতীয় বারের মত বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন পাকিস্তানের অভিনেত্রী মাহিরা খান। ‘রইস’ সিনেমা দিয়ে শাহরুখের বিপরীতে শুরু করেছিলেন তার বলিউড ক্যারিয়ার। যদিও ভারত-পাকিস্তানের মধ্যে চলা অভ্যন্তরীণ বিবাদের কারণে আর হিন্দি ছবিতে দেখা যায়নি তাকে। এই তারকা সেপ্টেম্বরে তার দীর্ঘদিনের প্রেমিক সেলিম করিমের সঙ্গে নতুন করে বিবাহবন্ধনে আবদ্ধ হবেন।

Latest Bridal Shoot of Beautiful Mahira Khan for Mohsin Naveed Ranjha | Reviewit.pk

জানা যায়, সেপ্টেম্বর মাসেই প্রেমিক সেলিমের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন মাহিরা। সেলিম পেশায় একজন ব্যবসায়ী। বিয়েতে শুধুমাত্র দুজনের পরিবার ও কিছু ঘনিষ্ঠ বন্ধূবান্ধবই উপস্থিত থাকবেন। মাহিরা ডেস্টিনেশন ওয়েডিং করবেন বলেও খবর রয়েছে। পাকিস্তানের পাঞ্জাবের একটি হিল স্টেশনকে বেছে নিয়েছেন খুব সম্ভবত। তবে অফিসিয়াল কোনো খবরই সামনে আনা হয়নি এখনও অভিনেত্রী বা তার টিমের তরফে।

Mahira Khan got the bridal photoshoot done, this photoshoot is very beautiful. - Scoop Beats

প্রসঙ্গত, মাহিরার প্রথম স্বামীর নাম আলি আকসারি। দুজনের আলাপ হয়েছিল ২০০৬ সালে লস অ্যাঞ্জেলসে। এরপর ২০০৭ সালে ইসলামিক রীতি অনুসারে মাহিরা আর আলির বিয়ে হয়। শোনা যায়, মাহিরার বাবার নাকি এই বিয়েতে মত ছিল না। ২০০৯ সালে পুত্র সন্তানের জন্ম দেন মাহিরা। তবে  ২০১৫ সালে আলাদা হয়ে যান মাহিরা আর আলি।

১৮-০৮-২০২৩ইং

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here