ভৈরবে ট্রেনের ধাক্কায় নারীসহ দুজনের মৃত্যু

অন্যধারা প্রতিবেদক:

কিশোরগঞ্জের ভৈরবে চট্টগ্রামগামী সুবর্ণ এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় সেতু থেকে নিচে পড়ে অজ্ঞাত নারী ও পুরুষের মৃত্যু হয়েছে। নারী এবং পুরুষের বয়স আনুমানিক ২৫ ও ৩৫। রোববার (৮ সেপ্টেম্বর) সকালে রেলওয়ে সেতু এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ভৈরব ফায়ার সার্ভিসের ইনচার্জ রাকিব উদ্দিন ভূঞা বলেন, আমরা দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে অজ্ঞাত পরিচয়ের এক নারী ও পুরুষকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক নারীকে মৃত ঘোষণা করেন। এর এক ঘণ্টা পর পুরুষটি চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তারা ট্রেনের ধাক্কায় ব্রিজ থেকে ছিটকে নিচে পড়ার কারণে এই ঘটনা ঘটে।

 

স্থানীয় সূত্রে জানা যায়, সকাল পৌনে ৯টার দিকে ওই নারী ও পুরুষ মুক্তিযোদ্ধা চত্বর এলাকার ২৯নং রেল ব্রিজ হেঁটে পার হতে থাকেন। এ সময় বিপরীত দিক থেকে চট্টগ্রামগামী সুবর্ণ এক্সপ্রেস ট্রেন তাদের ধাক্কা দিলে তারা ব্রিজের নিচে পড়ে মারাত্মকভাবে আহত হন। পরে স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দেন। ফায়ার সার্ভিসের কর্মীরা খবর পেয়ে দুর্ঘটনাস্থল থেকে দুজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে যান। চিকিৎসকরা তখন নারীকে মৃত ঘোষণা করেন এবং গুরুতর আহত পুরুষকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানোর প্রস্তুতি নেন। কিন্তু দুপুর ১২টার দিকে পুরুষটিও মারা যান।

ভৈরব উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বুলবুল আহমেদ বলেন, নিহত দুজনের পরিচয় শনাক্ত না করা গেলেও ধারণা করা যাচ্ছে তারা স্বামী-স্ত্রী। অসাবধানবশত এই দুর্ঘটনা ঘটেছে।

ভৈরব রেলওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলীম হোসেন জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে। এ ছাড়া নিহত দুজনের পরিচয় শনাক্তের জন্য চেষ্টা করছে পুলিশ।

অন্যধারা/ ০৮ সেপ্টেম্বর ২০২৪

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here