মনে হচ্ছিল মারা যাব, বললেন তানজিন তিশা

মনে হচ্ছিল মারা যাব, বললেন তানজিন তিশা

অন্যধারা ডেস্ক:

গত কয়েকদিন ধরে অসুস্থ বোধ করায় হাসপাতালে ভর্তি হয়েছেন শোবিজের জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। সোমবার (০৭ আগস্ট) ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে এক পোস্টের মাধ্যমে বিষয়টি নিজেই নিশ্চিত করেন অভিনেত্রী।

এদিন সন্ধ্যায় ফেসবুকে হাসপাতালের বেডে শুয়ে থাকা একটি ছবি পোস্ট করে তিনি লেখেন, ‘গত কয়েকদিন ধরেই অসুস্থ আমি। কিন্তু গতকাল (০৬ আগস্ট) শারীরিক অবস্থা বেশি খারাপ হওয়ায় হাসপাতালে ভর্তি করা হয়। এ কারণে অনেকের ফোন রিসিভ করতে পারিনি।’

এরপরই অভিনেত্রী নিজের বর্তমান শারীরিক অবস্থার কথা জানান। লেখেন, ‘আলহামদুলিল্লাহ! এখন অনেকটা ভালো বোধ করছি। আমি যেন দ্রুত সুস্থ হয়ে উঠি, এ জন্য আপনারা সবাই দোয়া করবেন।’

এদিকে এদিন সন্ধ্যায় হাসপাতালে ভর্তি হওয়ার ব্যাপারে সংবাদমাধ্যমকে তিশা জানান, গত কয়েকদিন ধরেই অসুস্থ বোধ করছিলেন। কিন্তু রোববার শরীরটা একটু বেশিই খারাপ হয়। জ্বর ১০৩ ডিগ্রিতে উঠে। এ জন্য বাসায় ডাক্তার ডেকে স্যালাইন নিয়েছিলেন। কিন্তু এরপর শরীর আরও খারাপ হয় তার। প্রচণ্ড ব্যথা অনুভব করছিলেন। আর অবস্থা খারাপ হওয়ার কারণে হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি।

তিশা বলেন, হাসপাতালে ভর্তির পর চিকিৎসা শুরু হলেও অবস্থার উন্নতি না হয়ে বরং খারাপ হয়। চিকিৎসক ওষুধ দেন। ওষুধ দেয়ার আগে চিকিৎসক বলেছিলেন, এটি নেয়ার পর কিছুটা কষ্ট হবে। আর ওষুধ নেয়ার কিছুক্ষণ পর মনে হলো শরীরে যেন আগুন ধরেছে। যন্ত্রণা শুরু হয়, কষ্ট হচ্ছিল। মনে হচ্ছিল মারা যাব। তখন মাকে জড়িয়ে ধরেছিলাম। প্রায় তিন ঘণ্টা পর কিছুটা স্বস্তি আসে।

এ শোবিজ তারকার শারীরিক অবস্থা দেখে চিকুনগুনিয়া, ডেঙ্গুসহ কিছু পরীক্ষা দিয়েছিলেন চিকিৎসক। তবে এসবের কিছুই হয়নি। কিছুদিন ধরে ডায়েট করছিলেন তিশা। একই সঙ্গে দুশ্চিন্তাও করছিলেন। চিকিৎসক মনে করছেন এ কারণেই এমনটা হয়েছে অভিনেত্রীর।

চিকিৎসক এখন ডায়েট ও দুশ্চিন্তা বন্ধ করতে বলেছেন তাকে। অনেক খাওয়ার জন্য বলেছেন। বর্তমানে বাসায় বিশ্রামে রয়েছেন এবং চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চলছেন বলেও জানিয়েছেন অভিনেত্রী তিশা।

ডিও // রহখ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here