মানিকগঞ্জে কৃষকের ধান কেটে দিলো ছাত্রদল নেতা অনিক

সংবাদদাতা, মানিকগঞ্জ: সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে এবং মানিকগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সভাপতি মোহাম্মদ মাসুদ পারভেজ , মানিকগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি- রেজাউল ইসলাম খান সজিব, সাধারণ সম্পাদক- নূরশাদ উল ইসলাম জ্যাকি’র আহবানে মানিকগঞ্জ সদরে প্রান্তিক কৃষকের ১ বিঘা জমির পাকা ধান কেটে মাড়াই করে দিয়েছে জেলা ছাত্রদল।
জানা যায়, আজ (২ জুন) মঙ্গলবার সদর উপজেলার বেতিলা ইউনিয়নের কেওয়ারজানি এলাকার অসহায় কৃষক মোঃবিল্লাল হোসেন ১ বিঘা জমির পাকা ধান শ্রমিকের অভাবে কেটে ঘরে তুলতে পারছিলেন না। এ সংবাদ শুনে জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক জান্নাতুল ফেরদোস অনিকের নেতৃত্বে একদল ছাত্রদলের নেতাকর্মীরা তার জমির ধান কেটে মাড়াই করে দেয়। এবিষয়ে জেলা ছাত্রদল নেতা জান্নাতুল ফেরদোস অনিক বলেন, ক্ষেতে ধান পেকে গিয়েছে অথচ করোনা পরিস্থিতির কারণে ধান কাটার শ্রমিক সঙ্কটে ভুগছিলেন কৃষক। আর তাই জেলা ছাত্রদলের পক্ষথেকে আমরা এই কৃষককে সাহায্য করার মনমানসিকতা নিয়ে তার পাশে এসে ধান কেটে মাড়াই করে দিলাম । তিনি আরো বলেন, মানিকগঞ্জ পৌরসভার কোন কৃষক যদি শ্রমিক সংকট কিংবা দারিদ্রতার কারনে ধান কাটতে না পারে,তাহলে তাদের ধান কেটে দেওয়ার জন্য প্রস্তুত জেলা ছাত্রদল।

এসময় উপস্থিত ছিলেন, জেলা ছাত্রদলের সাবেক সহ-আইন বিষয়ক সম্পাদক রাশেদ মান্নান রনি, হাবিবুর রহমান জনি, সাবেক সদস্য রুবেল, ধর্ম বিষয়ক সম্পাদক-মোঃ জুবায়ের আহমেদ ওমর, যোগাযোগ সম্পাদক সাগর, সহ- পাঠাগার বিষয়ক সম্পাদক-সোহাগ, সহ-সাংগঠনিক সম্পাদক রবিন, সদস্য-রিদয়, সদর থানা ছাত্রদল নেতা তুহিন, রকি, নগর ছাত্র নেতা -ইমন,রিয়াদ,সোহান,ফাহাদ,নিরব এবং লিটনসহ অনেকেই।

 

অন্যধারা /২ জুন ‘২০/জেডএন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here