মানিকগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে ইফতার বিতরণ

সৈয়দ এনামুল হুদা :  মানিকগঞ্জে করোনা (কভিড -১৯) এর প্রকোপের কারনে অসহায়,অভাবগ্রস্থ মানুষের মাঝে সরকারি দেবেন্দ্র কলেজ ছাত্রলীগের উদ্যোগে এবং স্বাস্থ্যমন্ত্র আলহাজ্ব জাহিদ মালেক স্বপনের পুত্র রাহাত মালেক শুভ্র’র পক্ষথেকে ইফতার বিতরণ করা হয়েছে।
আজ (১১মে’২০)সোমবার মানিকগঞ্জের বিভিন্ন স্থানের অসহায়,দরিদ্রদের মাঝে সরকারি দেবেন্দ্র কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি নাদিম হোসেন এবং সাধারণ সম্পাদক আসিফ হোসেন শিশিরের উদ্যোগে এ ইফতার বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব সুলতানুল আজম খান আপেল,জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আলামিন নাজমুল,অর্থ বিষয়ক সম্পাদক আশীষ রায়,সহ-সম্পাদক শওকত উল ইসলাম,রাসেল,রতন,আবির,নাঈম,শামিম,সেলিম,মুসা,জাহিদ,দীপ্ত,আশরাফ,প্রহর,সাবিত,গৌরব প্রমুখ।
এবিষয়ে মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব সুলতানুল আজম খান আপেল বলেন,মানুষের দুঃসময়ে যে আওয়ামীলীগ এবং তার অঙ্গসংগঠনি পাশে থাকে তারই প্রমাণ এটি। তিনি সকলকে স্বাস্থ্যবিধী মেনে চলে নিরাপদ দূরত্বে অবস্থান করার আহবান জানান।
কলেজ ছাত্রলীগের সভাপতি নাদিম হোসেন বলেন,করোনা পরিস্থিতিতে সর্বদাই ছাত্রলীগ মানুষের পাশে ছিলো এরই ধারাবাহিকতায় দেশের এই সময়ে আমরা সরকারি দেবেন্দ্র কলেজ ছাত্রলীগ মানুষের পাশে দাড়িয়ে তাদের ইফতারের ব্যবস্থা করেছি।
কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক শিশির বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে ছাত্রলীগ সর্বদা মানুষের পাশে ছিলো আছে থাকবে এবং এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

 

অন্যধারা /১১ মে ‘২০/জেডএন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here