মানিকগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে ইফতার বিতরণ

সৈয়দ এনামুল হুদা : মানিকগঞ্জের সদরে করোনা ভাইরাসের প্রকোপের কারনে কর্মহীন অসহায় মানুষের মাঝে সুলতানুল আজম খান আপেলের সহযোগিতায় ও কেন্দ্রীয় ছাত্রলীগের দিক নির্দেশনায় এবং জেলা ছাত্রলীগের পক্ষথেকে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।জানা যায়, আজ (১৮ মে) সোমবার সদর উপজেলার বিভিন্ন স্থানের কর্মহীন অসহায় ১৫০ জন মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছে জেলা ছাত্রলীগের সদস্য আছিবুল ইসলাম ত্রয়ো ।
এসময় উপস্থিত ছিলেন , জেলা আওয়ামীলীগের যুগ্নসাধারন সম্পাদক সুলতানুল আজম খান আপেল, কেন্দ্রীয় ছাত্রলীগের উপপ্রচার সম্পাদক রায়হান রনি, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক কাজী শিহাব হোসেন আলিফ, জেলা ছাত্রলীগের সাবেক উপ তথ্য ও গবেষণা সম্পাদক এবং সদর থানা ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক মাহদী আল ফারাবী,জেলা ছাত্রলীগ নেতা নাহিদুল ইসলামসহ অনেকেই।

এ বিষয়ে আছিবুল ইসলাম ত্রয়ো সাপ্তাহিক অন্যধারাকে বলেন, করোনা ভাইরাসের প্রকোপে বাংলাদেশের অনেক মানুষ কর্মহীন অসহায় হয়ে পড়েছে । রাষ্ট্রীয়ভাবে এবং ব্যাক্তি উদ্দোগে অনেকেই সাহায্যের হাত বাড়িতে দিচ্ছেন। এমনকি ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরাও মানুষের পাশে এসে দাড়িয়েছে।এরই ধারাবাহিকতায় আমি ১৫০ জন মামুষের মাঝে ইফতারি বিতরণ করেছি। সর্বশেষ তিনি এ ধারাবাহিকতা অব্যাহত রাখার কথা বলে “সকলকে সামাজিক দূরত্ব বজায় রেখে এবং স্বাস্থ্যবিধি মেনে চলার প্রতি আহবান জানান”।

 

অন্যধারা /১৮ মে ‘২০/জেডএন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here