মাশরাফির রূপগঞ্জকে টপকে এক নম্বর চলে গেল আবাহনী

স্পোর্টস ডেস্ক :

খুব বড় পুঁজি না হলেও বিকেএসপি ৩ নম্বর মাঠে নতুন দল ঢাকা লেপার্ডসের বিপক্ষে আবাহনীর সংগ্রহ নেহায়েত মন্দ ছিল না। দুই ওপেনার এনামুল হক বিজয় আর নাইম শেখ দুর্দান্ত ব্যাটিং করেন। বিজয় পান সেঞ্চুরি (১২৬ বলে ৭ বাউন্ডারি ও ৪ ছক্কায় ১০৭) আর বাঁহাতি নাইম শেখ হাফসেঞ্চুরি (৮৫ বলে ৫৭)। ফলে ২৬৬ রানের লড়াকু পুঁজি পায় আবাহনী। শেষ পর্যন্ত সেটাই জয়ের জন্য যথেষ্ট বলে প্রমাণিত হয়েছে। ৫৪ রানের দারুণ জয় নিয়ে মাঠ ছেড়েছে আবাহনী। লিগে আকাশি হলুদ জার্সিধারীদের এটা ৬ নম্বর জয়।

এ জয়ের ফলে আবাহনী এখন লিগ টেবিলে শীর্ষে উঠে এলো। যদিও আবাহনীর সমান (৬ খেলায় সবকটায় জয়ের সুবাদে) ১২ পয়েন্ট মাশরাফি বিন মর্তুজার লিজেন্ডস অফ রুপগঞ্জের। তবে শ্রেয়তর নেটরানরেটে লিজেন্ডস অফ রুপগঞ্জকে (১.২৩) পেছনে ফেলে আবাহনী (২.২১) এক নম্বরে। আবাহনীর চার বোলার বিশেষ করে বাঁহাতি স্পিনার রাকিবুল ইসলাম (৩/৩০) ও জেন্টাল মিডিয়াম পেসার রিপন মন্ডলের (৩/৩৩) বিধ্বংসী বোলিংয়ে ২১২ রানেই গুঁড়িয়ে গেছে লেপার্ডসের ইনিংস। ফর্মের চুড়োয় থাকা পেসার মোহাম্মদ সাইফউদ্দিন ১৮ রান আর স্পিনার তানভীর ইসলাম ৪৪ রান দিয়ে দুটি করে উইকেট দখল করে লেপার্ডসের ইনিংসেকে ২১২ রানে থামিয়ে দেন।

সংক্ষিপ্ত স্কোর
আবাহনী: ৫০ ওভারে ২৬৬/৭ (এনামুল হক বিজয় ১০৭, নাইম শেখ ৫৭, জাকের আলী অনিক ১৩, আফিফ হোসেন ধ্রুব ২১, মোসাদ্দেক হোসেন ২১, দানিশ আজিজ ৬, সাইফউদ্দিন ১৮ অপরাজিত, তানজিম সাকিব ১২ অপরাজিত; দেলোয়ার ২/৪৫, সালাউদ্দীন শাকিল ১/৬০, আরিফুল জনি ১/৫৪)।

ঢাকা লেপার্ডস: ৪৮.৫ ওভারে ২১২/১০ (পিনাক ঘোষ ৬৮, জেম ১০, নয়ন ১০, আল ইমরান ২৯, হৃদয় ইসলাম ১৫, মঈন খান ৩১, দেলোয়ার হোসেন ১৯; রিপন মন্ডল ৩/৩৩, সাইফউদ্দিন ২/১৮, তানভীর ২/৪৪, রাকিবুল ৩/৩০)

দৈনিক অন্যধারা / ০২-০৪-২০২৩

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here