সরকারি শেখ হাসিনা কলেজের শিক্ষক পরিষদের কমিটি গঠন

ফাইল ছবি
ফাইল ছবি
সাকিব হাওলাদার :
মাদারীপুরের ডাসার উপজেলার সরকারি শেখ হাসিনা একাডেমি এ্যান্ড উইমেন্স বিশ্ববিদ্যালয় কলেজের শিক্ষক পরিষদের কমিটি গঠন করা হয়েছে।
পরিচালনা পরিষদ কমিটিতে সভাপতি করা হয় সরকারি শেখ হাসিনা একাডেমি এ্যান্ড বিশ্ববিদ্যালয় কলেজের নবাগত অধ্যক্ষ ড. মো: শওকত হোসেন মোল্লা ও সাধারন সম্পাদক করা হয়েছে দর্শণ বিভাগের প্রভাষক সৈয়দ ওয়ালিউর রহমান কে ,কোষাধ্যক্ষ মোসাম্মত নাজমা আক্তার ও বিভূতি রঞ্জন বাড়ৈ।
এসময় অধ্যক্ষ দৈনিক অন্যধারা প্রতিনিধিকে জানান, আমি অত্র কলেজে যোগদান করেছি চলতি মাসের ১৪ আগষ্ট,  ১৫ আগষ্ট ছিলো বাংলাদেশের মহান স্থাপতি বাংঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী ঠিক তার একদিন পরেই উচ্চ মাধ্যমিক পরীক্ষা-২৩ইং, এত ব্যস্ততার মাঝেও আমি মা,উ,সি-র যে নির্দেশনা তা মেনেই এই কমিটি করার জন্য শিক্ষদের সাথে আলোচনা করে এবং প্রায় সকলেরই অংশগ্রহনে এই শিক্ষক পরিষদ গঠন করতে সক্ষম হই।
তিনি আরো জানান, কলেজের সৌন্দর্য বর্ধনের জন্য আমি কলেজে যোগদান করেই বিভিন্ন পদক্ষেপ হাতে নিয়েছি, কিছু দিনের মধ্যেই একাদশ শ্রেণির ভর্তি কার্যক্রম শুরু হচ্ছে প্রত্যেকটা শিক্ষার্থী যেন একটা মানসম্মত পরিবেশ পায়।
এছাড়াও কলেজের শিক্ষার্থীদের পড়ালেখার মান-উন্নয়নের জন্য বিভিন্ন পদক্ষেপ হাতে নিচ্ছি।
তিনি প্রতিষ্ঠাতা সম্পর্কে বলেন সাবেক যোগাযোগ মন্ত্রী আলহাজ্ব সৈয়দ আবুল হোসেন স্যার নিজ উদ্যোগে কলেজটি প্রতিষ্ঠা করেন এই প্রত্যান্ত অঞ্চলে এতসুন্দর কলেজ প্রতিষ্ঠা করায় তাকে আন্তরিকভাবে ধন্যবাদ জানান।
নতুন অধ্যক্ষ যোগদানের পর পরেই  কিছু কর্ম পরিকল্পনা হাতে নিয়েছে।
১. বিধি অনুযায়ী শিক্ষকদের নিয়োগ, চাকুরী নিয়মিতকরণ ও স্থায়ী করণের জন্য বিশেষ ব্যবস্থা গ্রহণ।
২. বিধি অনুযায়ী একাডেমিক কাউন্সিল গঠন।
৩. শেখ রাসেল ডিজিটাল ল্যাব স্থাপন।
৪. শিক্ষার্থীদের জন্য একটি বাস ক্রয়ের ব্যবস্থা গ্রহন।
৫. শিক্ষার্থীদের জন্য ক্যান্টিনের ব্যবস্থা করা সহ আরো বিভিন্ন কর্মপরিকল্পনা তিনি হাতে নিয়েছেন।
৩১-০৮-২০২৩ইং

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here