২১ আগস্ট গ্রেনেড হামলায় শহীদদের স্মরণে রাজবাড়ী জেলা আওয়ামীলীগের দোয়া মাহফিল

দ্বীন মোহাম্মাদ দুখু:

২১ আগস্ট ভয়াবহ গ্রেনেড হামলায় নিহতদের আত্মার মাগফেরাত এবং প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে রাজবাড়ীতে জেলা আওয়ামী লীগের উদ্যোগে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার (২১ আগষ্ট) রাজবাড়ী জেলা আওয়ামীলীগের আয়োজনে জেলা আওয়ামীলীগ কার্যালয় মিলনায়তনে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত দোয়া ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন রাজবাড়ী জেলা আওয়ামী সম্মানিত সভাপতি, বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম এমপি, রাজবাড়ী-২, সম্মানিত সহ-সভাপতি কাজী কেরামত আলী এমপি, রাজবাড়ী-১, সম্মানিত সহ-সভাপতি, জেলা পরিষদ চেয়ারম্যান ফকির আব্দুল জব্বার ও রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক, রাজবাড়ী ২ আসন থেকে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী জননেতা শেখ সোহেল রানা টিপু সহ রাজবাড়ী জেলার আওয়ামী লীগের নেতা-কর্মীগণ।

এ সময় বক্তারা বলেন, ২০০৪ সালের ২১শে আগস্ট বাংলাদেশকে নেতৃত্ব শূন্য করতে বর্বর গ্রেনেড হামলা করেছিল তৎকালীন সরকারের খুনিচক্র। বঙ্গবন্ধুকন্যার নেতৃত্বে এ দেশে আইনের শাসনের যে নজির স্থাপিত হয়েছে, বাংলাদেশের মানুষ তা যুগে যুগে স্মরণ করবে। আজও হামলার বিচার শেষ হয়নি, বর্বর গ্রেনেড হামলা ও হত্যাকান্ডের পর্দার আড়ালের কুশীলবদের মুখোশ উন্মোচন করে দ্রুত বিচারিক কার্যক্রম শেষ করে আসামিদের রায় কার্যকর করতে হবে। পরে ২১ আগস্ট ভয়াবহ গ্রেনেড হামলায় নিহত বেগম আইভি রহমানসহ নিহত ২৪ জন নেতাকর্মীর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে এবং প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

দৈনিক অন্যধারা/২১ আগস্ট ২০২২/জ কা তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here