ডাসারে শীতার্ত ও দুস্থ পরিবারের মাঝে কম্বল বিতরণ

সৈয়দ মোকাররম হোসেন 

মাদারীপুরের ডাসার উপজেলায় সিএলটি বিডি প্রাইভেট লিমিটেড এর উদ্যোগে শীতার্ত ও দুস্থ পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়। আজ রবিবার সকাল ১০:৩০ মিনিটে ডাসার কাঁঠাল তলা বাজার মসজিদ সংলগ্ন বালুর মাঠে ১০৫০ টি কম্বল বিতরন করেন। উল্লেখযোগ্য বক্তব্যের মাঝে নতুন প্রজন্ম জানতে পারে , মাদারীপুরের ডাসার উপজেলার সাবেক আ.লীগ নেতা মরহুম সৈয়দ জাহাঙ্গীর হোসেনের ছেলে, সিএলটি বিডি প্রাইভেট লিমিটেড এর ব্যাবস্থাপনা পরিচালক সৈয়দ কামরুল হাসান পপি, এ শীতে অসহায় ও দুস্থ মানুষের কথা চিন্তা করে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন।

ডাসার উপজেলার পাঁচটি ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধাদের মাধ্যমে ৬০টি,ইউনিয়ন পরিষদের প্রতিনিধির মাধ্যমে ৩২৫টি,আ.লীগ নেতাদের মাধ্যমে ১৭৫টি এবং আজ সকালে ডাসার কাঁঠাল তলা বাজার মসজিদ সংলগ্ন বালুর মাঠে আরও ১০৫০টি কম্বল বিতরণ করেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান মীর মামুন অর রশিদ। তিনি তাঁর মূল্যবান বক্তব্যে বলেন , যেখানে গুণের সমাদর নেই ,সেখানে গুণী জন্মায় না ।

এ পরিবারের সাথে আমি সম্পৃক্ত, ওরা প্রতিটা ভাই ডাসারের অসহায় মানুষদের নিয়ে ভাবে , বিভিন্ন সামাজিক কাজে ও মসজিদ মাদরাসায় দান করাকে আমি সাধুবাদ জানাই ,তিনি আরো বলেন,ডাসারে আরো অনেক ধনাঢ্য ব্যক্তি রয়েছে তারাও যদি এভাবে অসহায় মানুষের পাশে দাঁড়ায় তাহলে অসহায় মানুষের দুঃখ দূর্দশা থাকবে না ।

তাদেরকে আমি আহ্বান জানাই ,তারাও যেন ,এভাবে অসহায় মানুষের পাশে দাঁড়ায় । সঞ্চালনায় ছিলেন,ডাসার উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সৈয়দ অনিক। অনিক তার বক্তব্যে তার শ্রদ্ধেয় চাচা কামরুল হাসান পপির ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরেন । এ সময় আরও উপস্থিত ছিলেন,ডাসার উপজেলা আওয়ামী লীগের সদস্য সৈয়দ জাকির হোসেন শিবলু তিনি বলেন, আমার মামার আয়ের বেশিরভাগ চলে যায়, বিভিন্ন সামাজিক, অসহায়-দরিদ্র পরিবারে ও মসজিদ মাদ্রাসার উন্নয়নের কাজে।সকলে মামার জন্য দোয়া করবেন।

আরও উপস্থিত ছিলেন ,মোঃ মিজানুর রহমান তোতা মৃধা,উপজেলা আ.লীগের সদস্যও সাবেক ছাত্রলীগের সাধারন সম্পাদক মীর সুজন, মাদারীপুর জেলা কৃষক লীগের সদস্য খলিলুর রহমান, ডাসার ইউনিয়ন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ইমদাদুল হক কাজল, ডাসার উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি মনির চৌধুরী, কাজী নাফিজ,জিহান ঘরামী,সুজন খান , ডাসার উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ দুলাল হোসেন, ডাসার উপজেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক শ্রাবণ খান সজিব, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আজিম উদ্দিন ।

ডাসার উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আতিকুর রহমান আজাদ ,ডাসার প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি সৈয়দ মোকাররম হোসেন হেমায়েত প্রমুখ।

দৈনিক অন্যধারা // এইচ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here