দারুণ পারফরম্যান্স করে আইসিসি থেকে সুখবর পেলেন সাকিব-নাসুম

অন্যধারা ডেস্ক :

সদ্য শেষ হওয়া আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে ব্যাটে-বলে দুর্দান্ত পারফরম্যান্স করে সিরিজ সেরার পুরস্কার নিজের করে নেন সাকিব আল হাসান। দারুণ পারফরম্যান্স করা সাকিব এবার বড় সুখবর পেয়েছেন আইসিসি থেকে। সাকিবের পাশাপাশি সুখবর পেয়েছেন নাসুমও। আফগানদের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে সাকিব চার উইকেট শিকার করেন, সঙ্গে ব্যাট হাতেও দলকে সহযোগিতা করেন।

ICC T20 WC: টি ২০ বিশ্বকাপে বাংলাদেশের প্রথম ম্যাচেই মালিঙ্গার বিশ্বরেকর্ড  ভাঙলেন শাকিব আল হাসান | Bangladesh's Shakib Al Hasan Became The Highest  Wicket-Taker In Men's T20Is ...

আফগানদের বিপক্ষে অলরাউন্ডিং পারফরম্যান্স করে সিরিজ সেরার পুরস্কার জেতা সাকিব আইসিসির টি-টোয়েন্টি বোলিং র‍্যাঙ্কিংয়ে ৮ ধাপ এগিয়েছেন। বর্তমানে ৬১৬ রেটিং পয়েন্ট নিয়ে যৌথভাবে ১৬তম অবস্থানে রয়েছেন তিনি। নতুন প্রকাশিত র‍্যাঙ্কিংয়ে সাকিবের চেয়েও বেশি এগিয়েছেন নাসুম আহমেদ। ৫৫০ রেটিং পয়েন্ট নিয়ে ১৩ ধাপ এগিয়ে বর্তমানে তিনি অবস্থান করছেন ৩৩তম স্থানে।

Bangla Insider | প্রথম আঘাত নাসুমের

তার ঠিক আগে আছেন ডানহাতি পেস বোলার তাসকিন আহমেদ। টি-টোয়েন্টি বোলিং র‍্যাঙ্কিংয়ে ৭১৩ রেটিং পয়েন্ট নিয়ে শীর্ষে আছেন আফগানিস্তানের রশিদ খান। ৬৯০ রেটিং পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে অস্ট্রেলিয়ার জশ হ্যাজেলউড। র‍্যাঙ্কিংয়ের তৃতীয় স্থানে থাকা শ্রীলঙ্কার হাসারাঙ্গার রেটিং পয়েন্ট ৬৮৬।

১৯/০৭/২০২৩

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here