মানিকগঞ্জে পরিচ্ছন্নতা অভিযান ও ডেঙ্গু নিধন কর্মসূচি উদ্বোধণ

সৈয়দ এনামুল হুদা : মানিকগঞ্জে পৌর আওয়ামীলীগ এবং অঙ্গসহযোগী সংগঠনের উদ্যোগে পরিচ্ছন্নতা অভিযান ও ডেঙ্গু নিধন কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। জানা যায়, আজ (১৯ মে) মঙ্গলবার পৌরসভার ৬ নং ওয়ার্ড আ’লীগ এবং অঙ্গসহযোগী সংগঠনের উদ্দোগে এ আয়োজন করা হয় । পৌর আ’লীগের সাংগঠনিক সম্পাদক হাশেম আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মসূচি উদ্বোধন করেন মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ডায়বেটিক সমিতির সাধারণ সম্পাদক আলহাজ্ব সুলতানুল আজম খান আপেল।
এই সময় উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক তামজিদুল্লাহ প্রধান লিন্টু , পৌর আ’ লীগ নেতা আসলাম হোসেন নান্টু, জেলা যুবলীগ নেতা সোহাগ, পৌর যুবলীগ নেতা মশিউর রহমান , রনি চৌধুরী, হাশতম আলী, আমজাদ হোসেন, নাহিদুল ইসলাম হৃদয়। অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, ৬ নং ওয়ার্ড আ’লীগ নেতা বাচ্চু, লাল মিয়া, সদর থানা কৃষকলীগের সাধারণ সম্পাদক নবীন হোসেন,মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক উপ-তথ্য ও গবেষণা সম্পাদক এবং সদর উপজেলা ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক মাহদী আল ফারাবী, ছাত্রলীগ নেতা আশিক সহ বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সুলতানুল আজম খান আপেল বলেন,আমরা মাননীয় স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপনের দিক নির্দেশনায় এ মৌসুমে বাংলাদেশে প্রথম মানিকগঞ্জ শহরকে ডেঙ্গু মুক্ত রাখতে রাজনৈতিক ও সামাজিকভাবে ঐক্যগঠন করে ডেঙ্গু মোকাবিলার শুভসূচনা করলাম।
তিনি আরো বলেন, এই ধারাবাহিকতা রক্ষার্থে মানিকগঞ্জসহ প্রতিটি জেলায় সর্বস্তরের মানুষকে বর্তমান সময়ে মহামারী আকার ধারনকারী করোনা (কভিড-১৯) ভাইরাস এবং আসন্ন ডেঙ্গু ভাইরাসের প্রকোপ থেকে দেশকে রক্ষা করার জন্য সরকারের সহায়তায় এগিয়ে আসার আহবান জানান।

 

অন্যধারা /১৯ মে ‘২০/জেডএন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here