ঘিওরে মতি মিয়ার পরিবারের উদ্যোগে অসহায়দের মাঝে অর্থ, খাদ্য ও বস্ত্র বিতরণ

সৈয়দ এনামুল হুদা: করোনা ভাইরাসের প্রথম পর্যায়ের মত দ্বিতীয় ঢেউয়ের প্রকোপ থেকে দেশকে রক্ষার জন্য মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে মানিকগঞ্জ জেলার ঘিওরে আব্দুল লতিফ মতি মিয়ার পরিবারের পক্ষথেকে করোনা ভাইরাসের কারণে মধ্যবিত্ত, নিম্ন মধ্যবিত্ত, কর্মহীন অসহায় মানুষের মাঝে নগদ অর্থ, বস্ত্র ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

জানা যায়, শুক্রবার (৭ মে) উপজেলার কুস্তাবন্দরের মতি ভিলা নামক নিজ বাসভবনে মধ্যবিত্ত, নিম্ন মধ্যবিত্ত, কর্মহীন অসহায় মানুষের মাঝে নগদ অর্থ, বস্ত্র ও খাদ্যসামগ্রী বিতরণ করেন মতি মিয়ার পরিবার।
ঘিওরে অসহায় প্রতি পরিবার পেয়েছে নগত অর্থসহ চাল, আলু, ডাল, সাবান, সেমাই ও চিনি।
এসময় উপস্থিত ছিলেন, মতি মিয়ার ছেলে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল আলিম মিয়া মিন্টু, মেয়ে ইয়াসমীন আক্তার শাহীনুর, নাতি আজিম মিয়া জন এবং উপজেলা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক রাম্প্রসাদ সরকার দীপু।

এছাড়া আরও অনেকেই উপস্থিত ছিলেন।

এ বিষয়ে উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আব্দুল আলিম মিন্টু জানান, ‘দামি খাবার দিতে না পারলেও, বেঁচে থাকার জন্যে ন্যূনতম খাবার দিতে আমার পরিবার কাজ করে যাচ্ছে।’ এসময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এএম নাঈমুর রহমানের ভূয়সী প্রশংসা করে সরকারি নির্দেশ পালন করে জনসাধারণদের চলাফেরার জন্যে অনুরোধ জানান।

সাবেক ছাত্রলীগ নেত্রী আমেরিকা প্রবাসী জেসমিন আক্তার কহিনুর বলেন, ‘ আমার পরিবার সর্বদা জনগণের দুর্যোগপূর্ণ মুহূর্তে বন্ধু হিসেবে নিয়োজিত ছিলো আজও রয়েছে, থাকবে।’ তিনি এই দুর্যোগপূর্ণ মুহূর্তে জনগণকে অতি প্রয়োজন ব্যতীত ঘুরাফেরা না করে রাষ্ট্রীয় নির্দেশ পালনের আহ্বান জানান।
বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবী, চেম্বার অব কমার্সের সদস্য ইয়াসমীন আক্তার শাহীনুর বলেন- ‘আমরা এলাকার মানুষের বিপদাপদে সর্বদা পাশে ছিলাম, এখনো আছি, ভবিষ্যতেও থাকবো ইনশাআল্লাহ। সবশেষে তাদের এ ধারাবাহিকতা অব্যাহত থাকবে এ কথা বলে সকলকেই নিরাপদে থাকার জন্য আহবান জানান’।
অন্যধারা/৭ মে-২১/এসএএইচ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here