মুম্বাইয়ে বর্ষার বৃষ্টিতে দামি তিন গাড়ি নষ্ট, কেঁদে ফেলেন সানি

মুম্বাইয়ে বর্ষার বৃষ্টিতে দামি তিন গাড়ি নষ্ট, কেঁদে ফেলেন সানি

অন্যধারা ডেস্ক:

বাইরে ভরা শ্রাবণ! ছাতা মাথায় ভারতীয় এক সংবাদমাধ্যমের জন্য বর্ষার স্পেশাল ফটোশুট অংশ নিয়েছিলেন বলিউড অভিনেত্রী সানি লিওন। বৃষ্টির সঙ্গে অবশ্য খুব বেশি বন্ধুত্ব নেই সানির। নেপথ্যে রয়েছে বড় কারণ। তবে ফটোশুটের জন্য নিয়ন পোশাকে হাসিমুখে পোজ দিলেন অভিনেত্রী। ঝোড়ো হাওয়ায় তার ছাতা উড়লেও মুখের হাসি ছিইল অটুট।

সানির জন্ম ও বেড়ে ওঠা কানাডায়, এরপর লম্বা সময় কেটেছে যুক্তরাষ্ট্রে। বিগ বসের হাত ধরে ভারতে আসেন প্রাক্তন এই পর্নোস্টার। কিন্তু শুরুর দিকে এদেশের বৃষ্টি নিয়ে বেশ বেগ পেতে হয়েছিল অভিনেত্রীকে। এসব নিয়েই সংবাদমাধ্যমটির সঙ্গে কথাও বলেছেন অভিনেত্রী।

তিনি বললেন, ‘আমার তো ধারণাই ছিল না আকাশ থেকে এই পরিমাণ বৃষ্টি ঝড়তে পারে! মুম্বাইয়ে সাগরের একদম কাছেই আমি থাকতাম। ঘরের দেওয়াল পুরো স্যাঁতসেঁতে হয়ে যেত, তার জেরে আমার কত জিনিস নষ্ট হয়ে গেছে, কিন্তু আমার বেশ পছন্দের এই আবহাওয়া। বর্ষাকাল এমনিতে আমার খুব প্রিয়, গরমের ভ্যাপসা গরম কমে আসে। বৃষ্টি পড়লে ভালো লাগে, কিন্তু ভিজতে নয়।’

সানি ফাঁস করলেন মুম্বাইয়ে ভারী বৃষ্টিতে তার কোটি কোটি টাকা দামের বিদেশি গাড়ি নষ্ট হয়ে গেছে। তাও একটি-দুটি নয় এক্কেবারে তিন-তিনটি! নায়িকা জানান, ‘আমার খুব পছন্দের তিনটি গাড়ি মুম্বাইয়ের বৃষ্টিতে নষ্ট হয়ে গেছে। তার মধ্যে আবার একইদিনে দুটা। একদম ভয়ঙ্কর অভিজ্ঞতা।

‘আমি তো কাঁদতে শুরু করেছিলাম, কারণ ভারতে বসে যখন আপনি বিদেশি গাড়ি কেনেন তখন মোটা টাকা ট্যাক্স দিতে হয়। গাড়িগুলোর মধ্যে একটা ছিল আটজন বসার মার্সিডিজ ট্রাক। আমার খুব খারাপ লেগেছে, তবে এমনটা ঘটতেই পারে। এখন আমি আর বর্ষায় বিদেশি গাড়ি চড়ি না, ভারতে তৈরি একটা দারুণ ট্রাক রয়েছে আমার। আমি ভুল গাড়ি কিনেছিলাম, তার খেসারত দিয়েছি। ভারতে তৈরি গাড়িটা আমার খুব পছন্দের।’

ডিও // রহখ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here